অ্যাড ম্যানেজার থেকে অ্যাড দেয়ার গুরুত্ব!
আমরা সবাই জানি ফেসবুকে আমরা যে অ্যাড দিয়ে থাকি সেটা আমরা অ্যাড ম্যানেজার থেকে দিয়ে থাকি। তবে কেন অ্যাড ম্যানেজার থেকে অ্যাড দিয়ে থাকি? কেননা ফেসবুকে তো একটা বুষ্টিং অপশন রয়েছে। এটা দিয়েও তো অ্যাড দেয়ার যায়। তো কেন আমরা অ্যাড ম্যানেজারের উপর নির্ভর করে থাকি?
আসলে আপনারা ইতিমধ্যেই অবগত রয়েছেন যে, বুষ্টিং আসলে প্রকৃত মার্কেটিং না।
কেননা অ্যাড ম্যানেজারের মাধ্যমে আপনি অ্যাডভান্স লেভেলের টার্গেটিং করে মার্কেটিং করতে পারবেন। অ্যাড ম্যানেজার দিয়ে অ্যাড দিলে আপনি অনেক ধরনের অপশন পাবেন। কিন্তু সেটা বুষ্টিং এ সেই অপশন পাবেন না।
আর অ্যাড ম্যানেজারের থেকে অ্যাড দিলে ABO or Adset Budget Optimization, যেটা দিয়ে আমরা ভালোভাবে ইন্টারেস্ট টেস্ট করতে পারি কেননা দিন শেষে সিঙ্গেল ইন্টারেস্ট ভিত্তিক টার্গেটিং আমার কাছে অনেক পাওয়ারফুল মনে হয়েছে, এছাড়া সব অবজেক্টিভ যেটা বুস্টে নেই, A/B testing সহ আরো বিভিন্ন টার্গেটিং করতে পারবেন। যা আপনার বিজ্ঞাপনকে আরো সমৃদ্ধ করতে পারে।
👉আমরা ফেসবুক পেইড এবং ফ্রি মার্কেটিং যাবতীয় সার্ভিস দিয়ে থাকি!
👉ফেসবুক ফ্রি এন্ড পেইড মার্কেটিং সার্ভিস নিতে আমাদের ইনবক্স করুন!
অথবা কল করতে পারেন এই নাম্বারে:👇
01644994020 (What's App Business Account)
ওয়েবসাইট: https://digitalmarketingexpert360.com/fb-ig-ads
#Fcommerce #ফেসবুকশপ #সামাজিকবাণিজ্য #ডিজিটালমার্কেটিং #ইকমার্স #অনলাইনেকেনাকাটা #লক্ষ্যযুক্তবিজ্ঞাপন #সামাজিকমিডিয়ামার্কেটিং #ব্যবসাবৃদ্ধি
Comments
Post a Comment