প্রোডাক্ট অফার ডেভেলপমেন্ট (গডফাদার অফার)!
একঘেয়েমি প্রচারণা কেউ পছন্দ করে না, হ্যাঁ কিছু ব্যতিক্রম আছেই তবে আপনাকে খেয়াল রাখতে হবে আপনি যে প্রোডাক্ট নিয়ে কাজ করছেন এটার একটা কিলার অফার বের করতে, এই যেমন কয়েকদিন আগে আমার এক ফুড সাপ্লিমেন্ট ক্লায়েন্ট এর সেল কমে গিয়েছিলো, তখন আমাকে ওই নিশ এর এবং উনার প্রোডাক্ট এর এর USP (Unique Selling Proposition) এর উপর কাজ করতে হয়েছিলো, সাধারণত যা হয় আরকি, উনার ওই নিশে স্যাচুরেটেড অবস্থা হয়ে গেছে, যারা আমাকে সোশ্যাল মিডিয়ায় ফলো করে থাকেন তারা জানেন, মাঝখানে আমি কেইস স্টাডি শেয়ার করেছিলাম,
যাই হোক পরে যখন উনার একটা কিলার অফার রেডি করলাম, সেইসাথে সামঞ্জস্য। রেখে কল টু এ্যাকশন, এবং প্রগার এ্যান্ড ক্রিয়েটিভ (এ্যাড এর ছবি/ইমেজ/ভিডিও) রেডি করে এ্যাড রান করলাম, আবার ভালো সেল আশা শুরু হলো, তো বলতে পারেন এটাই তার প্রোডাক্ট এর গডফাদার অফার।
আপনাদের হয়তো অনেকের মনে প্রশ্ন আসতে পারে, এটার নাম গডফাদার অফার কিভাবে হয়? আপনারা যারা "The Godfather" written by Mario Puzo সম্পর্কে জানেন এখানে Protagonist এর একটা জনপ্রিয় ডায়ালগ ছিলো "Im Gonna Make Him An Offer He Can't Refuse"
ঠিক এই কাজটাই করা হয়েছিলো আমার ওই ক্লায়েন্টের প্রোডাক্টটির জন্য, অনেক এ/বি টেস্টের পর অবশেষে এই অফার যাতে করে অডিয়েন্স রিফিউজ করতে না পারে।
👉আমরা ফেসবুক পেইড এবং ফ্রি মার্কেটিং যাবতীয় সার্ভিস দিয়ে থাকি!
👉ফেসবুক ফ্রি এন্ড পেইড মার্কেটিং সার্ভিস নিতে আমাদের ইনবক্স করুন!
অথবা কল করতে পারেন এই নাম্বারে:👇
01644994020 (WhatsApp Business Account)
ওয়েবসাইট: https://digitalmarketingexpert360.com/fb-ig-ads
#Fcommerce #ফেসবুকশপ #সামাজিকবাণিজ্য #ডিজিটালমার্কেটিং #ইকমার্স #অনলাইনেকেনাকাটা #লক্ষ্যযুক্তবিজ্ঞাপন #সামাজিকমিডিয়ামার্কেটিং #ব্যবসাবৃদ্ধি
Comments
Post a Comment